চাঁদপুর, বৃহস্পতবিার ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হাজীগঞ্জে ইউএনও ও ভূমি অফিসের কর্মচারীদের কর্মবিরতি
কামরুজ্জামান টুটুল
২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সরকারি দপ্তরের কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল উন্নীতকরণের দাবিতে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের তৃতীয় শ্রেণির কর্মচারীরা কর্মবিরতি পালন করেছেন।



বাংলাদেশ বিভাগীয় কমিশনার কার্যালয়ের কর্মচারী সমিতি (বাবিককাকস) ও বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)-এর আয়োজনে গতকাল সোমবার সরকারি অফিসের তৃতীয় শ্রেণির কর্মচারীরা এ কর্মবিরতি পালন করে।



বাবিককাকস ও বাকাসসর কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গত ১ জানুয়ারি থেকে সারাদেশে একযোগে বিভাগীয় কমিশনার কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও উপজেলা ভূমি অফিসের তৃতীয় শ্রেণির কর্মচারীরা এই কর্মবিরতী পালন করে আসছে।



যার অংশ হিসেবে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের কর্মচারীরা এই কর্মবিরতী পালন করে। এ দিন তারা বিক্ষোভও করেন।



কর্মবিরতি পালনকালে বক্তারা বিভাগীয় কমিশনার কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসের তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবি জানান।



এ সময় উপজেলা কনফিডেন্সিয়াল অ্যাসিসটেন্ট (সিএ) মোঃ নাসির উদ্দিন, অফিস সহকারী মোঃ মোজাম্মেল হোসেনসহ অন্য কর্মচারীরা উপস্থিত ছিলেন।



উল্লেখ্য, সরকারি দপ্তরের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল উন্নীতকরণের দাবিতে ১ জানুয়ারি ২০২০ খ্রিঃ থেকে ২৭ মার্চ পর্যন্ত বিভিন্ন কর্মসূচী ঘোষণা করে বাকাসস। যার ধারাবাহিকতায় সোমবার এই কর্মবিরতী পালন করেন তারা। ২৭ মার্চের মধ্যে দাবি মানা না হলে ২৮ মার্চ জাতীয় প্রেসক্লাবে মহাসমাবেশের ডাক দিয়েছে বাকাসস।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮২-সূরা ইন্ফিতার


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশ যখন বিদীর্ণ হইবে,


২। যখন নক্ষত্রম-লী বিক্ষিপ্তভাবে ঝরিয়া পড়িবে,


৩। সমুদ্র যখন উদ্বেলিত হইবে,


৪। এবং যখন কবর উন্মোচিত হইবে,


 


assets/data_files/web

সাহায্য করা ভালো কিন্তু সাহায্য যেন কাউকে অলস করে না তোলে।


-ডাবিস্নউ এস গিলবার্ট।


 


 


অভ্যাগত অতিথির যথাসাধ্য সম্মান করা প্রত্যেক মুসলমানের অবশ্য কর্তব্য।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৯৬০৬৩
পুরোন সংখ্যা