চাঁদপুর, বৃহস্পতবিার ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
ডিস লাইনের মেশিন ও তার কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা
গোলাম মোস্তফা
২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


 চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডে রাতের আঁধারে ডিস লাইনের বাক্স খুলে মেশিন ও তার কেটে নিয়ে গেছে এলাকার চিহ্নিত কিছু দুর্বৃত্ত। এতে ডিস ব্যবসায়ীর কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

ঘটনা সূত্রে জানা যায়, এলাকার চিহ্নিত ক’জন দুর্বৃত্ত মিলে  গত ২১ জানুয়ারি রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে চাঁদপুর ক্যাবল নেটওয়ার্কের শহরের কোড়ালিয়া রোড অংশের খামের সাথে লাগানো ডিসের লাইন  সংযোগের ৪টি  বাক্স ভেঙ্গে সকল মেশিন নিয়ে যায়। শুধু তাই নয়, এ সময় দুর্বৃত্তরা পুরো কোড়ালিয়া এলাকার কয়েকটি মহল্লার ডিস লাইনের তার ছোট ছোট টুকরো করে রাস্তায় ফেলে যায়।

এ অবস্থা দেখে উক্ত এলাকার কমিউনিটি পুলিশিং কর্মকর্তা সাব্বির দেওয়ান মন্টু তাৎক্ষণিক এ বিষয়টি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জকে জানালে টহল পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনা দেখে তারাও হতভম্ব হয়ে যান। ঘটনা শোনার পরপরই ডিস লাইনের এ অংশের মালিক আবুল কালাম আজাদ কালু হাওলাদার ঘটনাস্থলে যান। তিনি এ ঘটনা দেখে কান্নায় ভেঙ্গে পড়েন। এ ঘটনায় তার কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এলাকাবাসী জানায়, গত ২১ জানুয়ারি রাতে এ ঘটনার পর থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত অর্থাৎ ২২ জানুয়ারি রাত পর্যন্ত উক্ত এলাকার কয়েক হাজার মানুষ টিভি দেখা বঞ্চিত রয়েছেন। তবে মালিক পক্ষ থেকে এ ঘটনার বিষয়ে স্থানীয় গণমান্য ব্যক্তি ও জনপ্রতিনিধিকে অবহিত করা হয়েছে বলে জানা গেছে। আইনগত বিষয়ে ব্যবস্থাগ্রহণ করা হবে বলে জানা গেছে।

এ ঘটনার বিষয়ে স্থানীয় এলাকাবাসী জানায়, যারা এ ঘটনাটি ঘটিয়েছে তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ। এদের ভয়ে এলাকার কেউ মুখ খুলছে না। কিন্তু ঘটনা যারা ঘটিয়েছে তাদের সকলকে চিনে এলাকার জনগণ। তাই এ সকল চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজদের বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করার জন্যে এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবি জানিয়েছেন।

 


আজকের পাঠকসংখ্যা
৬৫৪৫০৮
পুরোন সংখ্যা