চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
বলাখাল চন্দ্রবান বালিকা উবি
হাজীগঞ্জ ব্যুরো
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের হলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ।



প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য রাধাকান্ত দাস রাজু, কামরুল ইসলাম খান, শিক্ষানুরাগী সদস্য সমীর লাল দত্ত, নারী সদস্য কামরুন্নাহার রেখা, অভিভাবক বিল্লাল হোসেন, হাজী সেলিম প্রমুখ। শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন রঞ্জিতা পাল ফ্লোরা। মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক জাকির হোসেন ও সঞ্চালনা করেন শরীফুল ইসলাম। এ সময় বিদ্যালয়ের অন্য সকল শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৮৩৮৩
পুরোন সংখ্যা