চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
বহরিয়া নূরুল ইসলাম উবি
স্টাফ রিপোর্টার
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নের বহরিয়া নূরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।



১৫ আগস্ট বুধবার সকাল সাড়ে দশটায় এ আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। এর পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ স্কুল থেকেই ইউনিয়নের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান এবং ওয়ার্ডে তবররুক বিতরণ করা হয়।



আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আর্শ্বাদ মিয়াজী।



বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মকবুল হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ মোর্শেদ আলম, সহকারী শিক্ষক শেখ মোঃ ইসমাইল হোসেন এবং অভিভাবক প্রতিনিধি ও ইউপি সদস্য আঃ জলিল।



অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ কাউছার খান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওঃ মোঃ আঃ কাদির।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী খোকন রাঢ়ি, ইউপি সদস্য হোসাইন বেপারী, অভিভাবক সদস্য কাদির মিয়া, জেসমিন হক, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ফারুক মাঝি, সিনিঃ যুগ্ম আহ্বায়ক জহির হাওলাদারসহ স্কুলের অন্যান্য শিক্ষক, ছাত্র-ছাত্রীবৃন্দ এবং ইউনিয়ন যুবলীগ-ছাত্রলীগের নেতা-কর্মীরা।



 



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৭৭৫৫
পুরোন সংখ্যা