চাঁদপুর। বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮। ২৯ ভাদ্র ১৪২৫। ২ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
জেলা পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু ১৬ সেপ্টেম্বর
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

আগামী ১৬ সেপ্টেম্বর রোববার থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)। উদ্বোধনী দিনে প্রধান অতিথি থাকবেন ডাঃ দীপু মনি এমপি। এ উপলক্ষে গত কদিন ধরে চাঁদপুর স্টেডিয়ামকে খেলার উপযোগী করে তোলা হচ্ছে। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শুরু হয়েছে মাঠের ভেতরের ঘাস কাটার কাজ। চলছে খেলার উপযোগী করে তোলার জন্যে আরো নানা কাজ।

জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, চাঁদপুর স্টেডিয়ামে আগামী ১৬ সেপ্টেম্বর সকাল ১১টায় চাঁদপুর পৌরসভা বনাম চাঁদপুর সদর উপজেলার মধ্যে খেলা আয়োজনের মধ্য দিয়ে জেলা পর্যায়ের টুর্নামেন্ট শুরু হবে। ১৭ সেপ্টেম্বর দুপুর ২টা ৪০ মিনিটে খেলবে কচুয়া উপজেলা ও মতলব দক্ষিণ উপজেলা এবং বিকেল ৪টা ২০ মিনিটে খেলবে ফরিদগঞ্জ উপজেলা ও হাইমচর উপজেলা। ১৮ সেপ্টেম্বর দুপুর ২টা ৪০ মিনিটে খেলবে শাহরাস্তি উপজেলা ও হাজীগঞ্জ উপজেলা এবং বিকেল ৪টা ২০ মিনিটে খেলবে মতলব উত্তর উপজেলা ও ১৬ তারিখের বিজয়ী দল। এরপর ১৯ সেপ্টেম্বর ২টি সেমি-ফাইনাল। ফাইনাল হবে ২২ সেপ্টেম্বর বিকেল ৩টায়। এ টুর্নামেন্টে সভাপতির দায়িত্ব পালন করছেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জন্যে মাঠের কাজ চলছে। যাতে করে অংশগ্রহণকারী দলগুলোর খেলোয়াড়রা তাদের খেলা সুন্দর মতো খেলতে পারে।

হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৩। তোমাদের প্রতিপালক সম্বন্ধে তোমাদের এই ধারণাই তোমাদের ধ্বংস এনেছে। ফলে তোমরা হয়েছো ক্ষতিগ্রস্ত।

২৪। এখন তারা ধৈর্যধারণ করলেও জাহান্নামই হবে তাদের আবাস এবং তারা অনুগ্রহ চাইলেও তারা অনুগ্রহ প্রাপ্ত হবে না।

২৫। আমি তাদের জন্যে নির্ধারণ করে দিয়েছিলাম সহচর যারা তাদের সম্মুখ ও পশ্চাতে যা আছে তা তাদের দৃষ্টিতে শোভন করে দেখিয়েছিল এবং তাদের ব্যাপারেও তাদের পূর্ববর্তী জি¦ন ও মানবদের ন্যায় শাস্তির কথা বাস্তব হয়েছে। তারা তো ছিল ক্ষতিগ্রস্ত।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


সব সমস্যার প্রতিকার হচ্ছে ধৈর্য ও চেষ্টা।

-প্লুটাস।


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহ’র শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।



 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭২২০৪৩
পুরোন সংখ্যা