চাঁদপুর। বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮। ২৯ ভাদ্র ১৪২৫। ২ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৩। তোমাদের প্রতিপালক সম্বন্ধে তোমাদের এই ধারণাই তোমাদের ধ্বংস এনেছে। ফলে তোমরা হয়েছো ক্ষতিগ্রস্ত।

২৪। এখন তারা ধৈর্যধারণ করলেও জাহান্নামই হবে তাদের আবাস এবং তারা অনুগ্রহ চাইলেও তারা অনুগ্রহ প্রাপ্ত হবে না।

২৫। আমি তাদের জন্যে নির্ধারণ করে দিয়েছিলাম সহচর যারা তাদের সম্মুখ ও পশ্চাতে যা আছে তা তাদের দৃষ্টিতে শোভন করে দেখিয়েছিল এবং তাদের ব্যাপারেও তাদের পূর্ববর্তী জি¦ন ও মানবদের ন্যায় শাস্তির কথা বাস্তব হয়েছে। তারা তো ছিল ক্ষতিগ্রস্ত।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


সব সমস্যার প্রতিকার হচ্ছে ধৈর্য ও চেষ্টা।

-প্লুটাস।


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহ’র শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।



 


ফটো গ্যালারি
চাঁদপুর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রতীকী অনশন
স্টাফ রিপোটার
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার, জেলখানায় আদালত স্থাপনের প্রতিবাদ এবং সুচিকিৎসার দাবিতে চাঁদপুর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আয়োজনে প্রতীকী অনশন পালিত হয়েছে। গতকাল ১২ সেপ্টেম্বর চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালত ভবন প্রাঙ্গণে সকাল ১০টায় এ প্রতীকী অনশন পালিত হয়।



জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চাঁদপুর জেলা শাখার সভাপতি অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক অ্যাডঃ এজেডএম রফিকুল হাসান রিপনের পরিচালনায় অনশনে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও পিপি বিএনপি নেতা অ্যাডঃ কামরুল ইসলাম, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডঃ জহির উদ্দিন বাবর বেপারী, জেলা মহিলা দলের সভানেত্রী ভাইস চেয়ারম্যান অ্যাডঃ মুনিরা চৌধুরী, সিনিয়র আইনজীবী জাহাঙ্গীর আলম, সদর থানা বিএনপির সহ সভাপতি অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডঃ জাহাঙ্গীর খান, জিয়া পরিষদের আহ্বায়ক অ্যাডঃ আব্দল্লাহ হীল বাকি, ফোরামের সদস্য অ্যাডঃ মোঃ এমরান হোসেন, অ্যাডঃ আক্তার হোসেন সরকার, অ্যাডঃ জসীম মেহেদী, সিনিয়র আইনজীবী জয়নাল আবেদিন, অ্যাডঃ জসীম উদ্দিন সরকার, অ্যাডঃ মঞ্জুর আলম প্রমুখ।



এ সময় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া একজন বয়স্ক মানুষ। তাঁর এই বৃদ্ধ বয়সে আওয়ামী লীগ যে টানা-হেচড়া শুরু করছে তা সত্যিই নিন্দনীয়। আমরা এই জালিম শেখ হাসিনাকে একদিন আইনের আওতায় এনে তার বিচার করবোই। তারা আরো বলেন, জেলখানায় খালেদাকে আটকে রেখে নির্বাচন কখনোই হতে দেয়া হবে না। আমরা আমাদের মা বেগম খালেদা জিয়াকে এই জালিম সরকারের হাত থেকে দ্রুত মুক্ত করে আনবো ইনশাআল্লাহ। আমরা সবাইকে নিয়ে বিএনপির নেতৃত্বে এই দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো।



 


আজকের পাঠকসংখ্যা
৩২৪৯৪৬
পুরোন সংখ্যা